হঠাৎ মাঝ রাতে
- আবু নাছের জুয়েল ২৮-০৪-২০২৪

মাঝ রাতে হঠাৎ ঘু ম ভেঙ্গে যায়
মনে পড়ে যায় ফেলে আসা সেই দিন গুলি
গভীর রাতে চুপিসারে তোমার ছুটে আসা
অন্ধকারে দুজন মিলে ভালোবাসা আঁকা৷

মনে পড়ে কত আবেগ ছিল দুজনার
অপেক্ষার পোহর গুনে কত রাত হতো পার
দুজনাৱ দুচোখের জলে ছিল কত ভালোবাসা
কান্না হাসির ক্ষন গুলোর ছিল কত রঙ্গিন আশা৷

তোমার ঠোঁটের মধুর ছোঁয়া
তোমার সাথে মিশে যাওয়া
ভালোবাসার সময় গুলো
খুজি আমি অন্ধকারে
তুমি চলে যাবার পরে
অন্ধকারে জীবন বাঁচে
অন্ধকারের মাঝেই শুধু
তোমায় আমি হাতরে খুজি৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।